Saturday, June 23, 2012

Bangladeshi Choti Golpo

18 comments:

  1. হস্তমৈথুন ছাড়ার ১০ টি উপায়
    অনলাইন এর বান্ধবি তমাকে চুদা
    যৌনতা সম্পর্কিত ৩৬৪টি প্রশ্ন এবং উত্তর
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    কাজের মেয়ে নতুন মাল, যে করেই হোক নতুন মালটাকে চুদতেই হবে
    কাজের মেয়ের পায়জামা খুলে ন্যাংটা করলাম, ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেস্টা করলাম
    যৌন উত্তেজনা বাড়ানোর ১১ উপায়
    লম্বা বেগুন এনে ভাল করে খেচে নিস!
    কাল এক বার করবি
    উলঙ্গ দেহ দ্বয়
    ভাগনিকে চোদলাম যেভাবে
    দুলা ভাইয়ের সাথে শালির চোদচু
    বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব করতে পারে
    বিশ্ববিদ্যালয় প্রেমিক প্রেমিকার সেক্স ভিডিও
    দেশী আঙ্কেলের কচি মাল চুদার ভিডিও
    মামী র ভোদা য় ধোন ঢুকিয়ে বড় দুধ চুষলাম
    আসো কিছু ভোদা দেখি ১
    প্রতীক্ষার প্রহর ভেঙ্গে দিল ভাবী
    ভোদা যখন আগ্নেয়গিরী
    ঘরের বৌ পরে চুদলো কেমনে?
    দুধ চোদার নিয়মাবলী
    বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক নারীর জীবনে ডেকে আনতে পারে যে সমস্যাগুলো..
    পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির উপায়
    নারীদের যৌন কামনার রহস্য !
    যৌন মিলনের চারটে গোপণ নিয়ম
    যৌন মিলনের সময় করনীয়
    প্রথম নারীদেহের স্বাদ
    ম্যাক্সিতে ভারী সেক্সী লাগছে
    আর অনেক চটি গল্প ও সেক্স টিপস

    ReplyDelete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete
  4. হাই
    অমি সিনথিয়া । আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    ReplyDelete
  5. Any sexy girl or lady call me or msg me only imo or Whatsapp. I will try to satisfy. And also all are secret. So don't worry about secracy. Just mgs me. Oh only Dhaka allow no out side. My number +917629879302.

    ReplyDelete
  6. অনেক সুন্দর পোষ্ট - Click me

    ReplyDelete
  7. Amr kase ekta golpo ache... Golpo ta amr ma ke niye. Amr ma r nam ta ullek korchina tobe she dekhte jemon sundor, temon ei tar pachata mota r dudh gulo Boro Boro... Kono chele take dekhlei tar Pacha tar dike takiye thake... Somajer onk er ei tar dike nojor. Amader alakar ek chele robin. Mar Sathe basa theke ekdin ber hoye chilam. Sedin she amr amake ke dekhe mugdho hoye takiye thaklo... Porer din amake jigasha korlo she amr ki hoye... Ami bollam amr ma... Robin obak hoye takiye thaklo ..kisu akta amake bolte chaiche tobe bolte parchena... Sudhu etai bollo tor ma onk sundor re... Robin amader basay asha suru korlo. R amr ma r Sathe onk Bhalo shomporko kora suru korlo. Hotath akdin amake bollo tor ma ke Ami Chao ek raat er Jonno... Ami obak hoye bollam kintu kivabe( tobe mone mone amio cheye chilam amr ma ke chodate) tokhon robin akta plan korlo abong bollo coke er Sathe ghumer tablet mishiye diye ma ke khaoate... Shei Kotha Moto ma ke khaoay dilam abong ma ghumiye porlo. Ma ghumanor Sathe Sathe robin ke dak dilam. Robin Tara huru kore basay ashlo abong ma ke dekhe ekta muchki Hashi hashlo, amake bollo tui onno room e thakish. Ajke tor mar putki fatabo Ami. Ami r oi room e jaina. Tobe kisukhon por nijer ma ke nogno obosthay dekhte iccha korlo tai room er doroja iktu fak kore ja dekhlam ta dekhe amr barata dariye giyechilo... Dekhlam robin ma r sob kisu khule nengta kore ma r putkir vetor dhon ta dhuye mukh e angul dhukiye putki marse.. r ma pray oggan obosthay setar moja nicche.. hotath robin lokkho korlo Ami ai seen ta dekhci. She amake dak diye bollo ma ke ai obosthay dekhe onk vlo lagse taina? Ne tor ma r voda chete de iktu .pore Ami mar gude mukher lala diye iktu chat te thaklam... Robin tar ek Boro Bhai ke call diye daklo aro besi chodar jonno.. robin er Boro Bhai Chole elo.. robin ma ke r tar Boro Bhai ke ek room e rekhe amake niye onno room e Chole elo .... Ami tao tader kahini dekhar Jonno ma r room e gelam... Giye dekhi ma ke amon vabe putki marse je mar putki theke sada sada fena ber hocche r ma oi Boro Vai ke cheap khaoache... Ma ke oi haramjadata bolche "Ami toke magi bannabo abong alakar sob polapain ke diye toke chodabo" ma ke putkimarte marte ma r putki lal kore dilo.... Ma tar putki diye kam rosh chere dilo...r or bara mukh e niye chuste laglo . .. amr ma ke niye aro golpo sunte chaileo obbosoi bolben.... Amr ma ke chodar bebostao kore dibo

    ReplyDelete

 

Blogger news

Blogroll

About